1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার পৌর সভার ২০২১-২২অর্থ বছরের বাজেট ঘোষনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২২৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার পৌরসভার ২০২১- ২০২২অর্থ বছরের ১৫৪কোটি ৫৭লাখ ৫৮হাজার ৭৭টাকা ৬৩পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভা বোর্ডরুমে স্বাস্থ্যবিধি মেনে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আলহাজ্ব মো: ফজলুর রহমান।

বাজেট বক্তব্যে মেয়র ফজলুর রহমান বলেন, ১০কোটি ৮৫লাখ টাকা ঋণ থাকা অবস্থায় তিনি মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছিলেন। ধাপে ধাপে পৌরসভার আয় দিয়ে তিনি তা পরিশোধ করছেন। এসময় তিনি মৌলভীবাজার পৌর সভার চলমান নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং পৌরসভাকে সৌন্দর্যমণ্ডিত করার জন্য তার নানা উদ্যোগ ও পরিকল্পনার কথা তুলে ধরেন।উপস্থিত ছিলেন,সহকারি প্রকৌশলী সৈয়দ নকীবুর রহমান,উপ-সহকারি প্রকৌশলী আব্দুল মালিক,হিসাব রক্ষক উজ্বল চন্দ্র দেব,পৌর সভার কাউন্সিলর জালাল আহমদ,ফয়ছল আহমদ,আসাদ হোসেন মক্কু,নাহিদ আহমদ,সৈয়দ সেলিম হক,এডভোকেট পার্থ সারথী পাল,নারী কাউন্সিলর সিসেস নাজমা বেগম, মিসেস জাহানারা বেগম,মিসেস জিম্মি আক্তার সহ পৌর কর্মকর্তারা।

এছাড়াও জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বাজেট ঘোষণা বিলম্বের কারণ হিসেবে মেয়র বলেন,করোনার প্রার্দুভাবে বাজেট ঘোষণা করতে বিলম্ব হয়েছে। এজন্য তিনি দুঃখ প্রকাশ করেন। এ কারণে চলমান বাজেট সীমিত করা হয়েছে বলেও তিনি জানান। মেয়র আরও বলেন, পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা, মানসম্পন্ন সেবা দেয়ার দিকে লক্ষ্য রেখেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে। তিনি বলেন,মৌলভীবাজার শহরের সৌন্দর্য বর্ধনের জন্য বেশ কিছু উন্নয়ন প্রকল্প কাজ চলমান রয়েছে। এছাড়াও কিছু প্রকল্প গ্রহণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..